Saturday, July 18, 2009

রেজা ও তার মার খেলা

আমার নাম রেজাআমার অন্য রকম অভিজ্ঞা হয়েছেআমি তা সবার সাথে শেয়ার করতে চাইআমি আমার আম্মাকে চোদার সুযোগ পেয়েছিএটা একটা অসাধারন অভিজ্ঞতা এখন আমি আম্মাকে প্রতিদিন চুদি

যখন আমার আব্বা মারা জান তখন আমার বয়স দশ বছরআমার এক বড় বোন আছেতিন বছর আগে আমার বড় বোনের বিয়ে হয়ে গেছে

তারপর থেকে বাড়িতে আমি আর আম্মা থাকিআমি ছোটবেলা থেকে চোদাচোদীর গল্প পছন্দ করতামইন্টারনেটে অনেক চোদাচোদীর গল্প পড়েছিহঠাত একটা ওয়েব সাইটে মা ছেলের চোদাচোদীর গল্প পড়লামইন্টারনেটে মা ছেলের চোদাচোদীর গল্প পড়ে আমি আম্মার প্রতি আকৃষ্ট হয়ে পড়লাম

আম্মা যখন গোসল করে তাখন আমি লুকিয়ে বাথরুমের দরজার ফাক দিয়ে তার নগ্ন শরীর দেখা শুরু করলামকয়েক দিন দেখলামএকদিন আম্মার কাছে ধরা পড়ে গেলামআমি যে তাকে লুকিয়ে লুকিয়ে দেখি তা আম্মা দেখে ফেললেনআমি বেশ ভয় পেয়ে গেলামকিন্তু আম্মা না দেখার ভান করে চলে গেলনএরপর আমি আরো লুকিয়ে লুকিয়ে দেখতে থাকলামএকটা মজার বাপার হল আগে দরজার ফাক দিয়া দেখতে সমস্যা হতোমাঝে মাঝে দেখতে পারতাম না কিন্তু এখন আম্মা দরাজার ফাক বরাবর গসল করে

একদিন আমি ঘরের বিছানায় শুয়ে খেচতে ছিলামতখন দেখি আম্মা লুকিয়ে লুকিয়ে দেখছেনপুরো সময় দেখলনতারপর আমার গসল করার সময় লক্ষ করলাম আম্মা দরজার ফাক দিয়ে আমাকে দেখছেনআমি ভাবলাম আমাদের চোদাচোদী হোক এটা আম্মাও চায়কিন্তু আম্মাকে চোদাচোদীর কথা বলার সাহস পাছিলাম না

এক দিন আমার রুম রঙ করা দরকার পড়লোযে দিন রঙ করা হল সে দিন কোথায় ঘুমাবো তা নিয়ে ভাবছিলামতাই আমাকে আম্মার রুমে ঘুমাতে হলআম্মার সাথে ঘুমাবো বলে খুব এক্সচাইটিং ফীল করছিলাম

আম্মা যখন ঘুমিয়ে পরল তখন আমি সাহস করে আম্মার বুকে হাত রাখলামকিছু সময় তাকে জড়িয়ে ধরে রাখলামআম্মা খুবি সেক্সিআমার সোনা লম্বা হতে লাগলোতাখন হঠাত দেখি আম্মা তার হাত দিয়ে আমাকে জড়িয়ে ধরেলন আমি ভয় পেয়ে গেলামআম্মা আমাকে তখন চুমু দিতে শুরু করেলনআমি আম্মাকে চুদতে চাই সে কথা আমি আম্মাকে বললামআম্মা বলল এই দিনের জন্য উনি অনেক দিন ধরে অপেক্ষা করছেনআমার সোনা অনেক লম্বা হয়ে গেলআম্মা আমার সোনা ধরলেন আর ম্যাচেজ করা শুরু করলেনআম্মা লাইট অন করতে বললেনআমি লাইট অন করলাম আম্মা শাড়ি খোলা শুরু করলেন

তারপর আমি আমার বিছনায় শুইয়ে দিলাম ব্রা খুলে পেললামআম্মার একটা দুধ খেতে শুরু করলামঅন্য দুধটা টিপতে থাকলামএমন এক্সচাইটিং রাত আমার জিবনে কখন আশেনিহয়তো আসবেও নাঅনেক্ষন দুধ চুসলামআম্মার পেটিকোর্ট এর কাপর উপরে তুললামভোদা দেখলামউহহ! এটা যে আমার জন্ম হবার স্থান! আম্মা বললেন:-
আমাকে চোদআমার তোর আর দেরি শইছে নাআমি আমার সোনা আম্মার ভোদার ভিতরে ধুকালামউহহঅসাধারন অনুভুতিভাষায় প্রকাশ করার মত নয়আম্মাকে অনেক্ষন চুদলামসেই রাতে আমি আর আম্মা নগ্ন হয়ে ঘুমালামআমি কখনো কল্পনাও করতে পারি নি যে এতো সহজে আম্মাকে চুদতে পারবোআমি আম্মাকে খুব ভালবাশিমাঝে মাঝে ভাবি, আমি আর আম্মা যে কাজ করেছি তা কি ঠিক করেছিআম্মাও এই কথাটা ভাবেনকিন্তু আমাদের এই চিন্তা চোদাচোদীর কাছে হেরে যায়আমরা মাঝে মাঝে প্রেমিক প্রেমিকার মত কথাবার্তা বলিকিন্তু তা বেশিক্ষন বলতে পারিনাযতই চোদাচোদী করি না কেন, আম্মা আমার স্রদ্ধার পাত্র

0 comments:

 

blogger templates | Make Money Online