Friday, August 7, 2009

Amar Komaroto Haronor Golpo (আমার কুমারত্ব হারানোর গল্প - ১ )

ক্লাস নাইনে পড়ি তখনআপনারাতো জানেনই আমি হোস্টেলে থাকতামবয়েস কম হলেও পেকে গিয়েছিলাম তখনিক্লাস সেভেন থেকে দুই ব্যাচ সিনিয়রভাইদের সাথে চলাফেরা করতামআমাকেও উনারা আদর করতেনতাই উনাদের দেখে সব শিখেছিলাম বয়েস হওয়ার একটু আগেই, হয়তোতাদের অনুপ্রেরনায় নাইনে উঠার পরেই সম্পর্ক হলো আরশির সাথেতখন মাত্র এই লাইনে নব্য খেলোয়াড় আমি তাই, তাই এতোটা মাপ ঝোক নেওয়া হয়নিতবেমহাবাড়ার উপর আপনারা ভরসা রাখতে পারেনএখন অনুমান করতে পারি ওর দুধের সাইজ ছিলো ৩৪হাতের মাপ মামারা হাতের মাপক্লাস নাইনের বাংলা মিডিয়ামের একটা মেয়ের জন্যে আমাদের সময় এটাই অনেক কিছু ছিলোসে যাকআমি প্রেমে পড়েছিলাম ওর পাতলা ঠোট দুটো দেখেআহা কি সুন্দর ঠোট ছিলোআর পাছাটা...... সেও মোটামুটি বেশ ভারী ছিলোইচড়ে পাকা হওয়ায় আর ভাইয়াদের সাহে শুরু করলাম উদ্দাম প্রেমতখন অবশ্য উদ্দাম প্রেম বলতে চুমাচুমি আর চান্সে হাতের কাজ করাকেই বুঝাতো

বেশ চলছিলো প্রেমএকদিন ক্লাস শেষে প্রাইভেট পড়ে ফেরার সময় আরশির সাথে আমার সামান্য বিষয় নিয়ে ব্যাপক ঝগড়া হলোআমার আবার মনটা বড় নরমযাকে ভালোবাসি তাকে কষ্ট দিতে পারি না তাই মনটা খারাপ হয়ে গেলো হোস্টেলে ফিরেমন খারাপ দেখে দাদা আমাকে ডাকলো দাদা হচ্ছে আমার গুরুখুব ক্লোজ বড় ভাই ছিলেনঅসম্ভব আদর করতেনযা শিক্ষা সব দাদা আর দাদার দোস্ত মেন্টালই আমাকে দিয়েছেদাদা ডেকে জিজ্ঞেস করলো, " কিরে নাতি , কি হইছে তোর?" দাদাকে সব খুলে বললামদাদা সব শুনল মনযোগ দিয়েমেন্টাল আর দাদা কি যেনো ফিসফাস করলোএরপরে আমাকে বলল "সকালে বলতেছি কি করবিতোর রুটিনটা দিয়ে যা।"

সকালে দাদা বলল "তোদের তো দেখি কম্পিউটার ক্লাসের সময় আজকে বায়োলজি নাই।" আমি বললাম "নাহ।" বলে "ভালো ওই সময়টায় তুই পিছনের পাহাড়ের আড়ালে চলে যাসবাকিটা আমি আর মেন্টাল দেখতেছি।" আমি উনাদের কথা কখনো ফেলতাম নাকথা মত চলে গেলাম পিছনে পাহাড়ের আড়ালেআমাদের স্কুলের আশে পাশ অনেক নীরব এলাকালোকজনের আনাগোনা নেই একদমই

তো আমি পাহাড়ের পিছনে বসে আছি কিছুক্ষন পর দেখি দুই চোখে ৮৮ বন্যার মত পানি নিয়ে আরশি এসে হাজিরআল্লাহতালা ছাড়া কেউ জানে না দাদা কি বলেছে ওকেআমি তো নার্ভাসও এসেই আমাকে জড়িয়ে ধরলকোন কথা নাই ...... চোখের পানি পড়ছেইসেই অবস্থাতেই আমাকে জিজ্ঞেস করল " কি হয়েছে তোমার?" আমি বললাম "কিছুই না।" আরশি আমাকে হঠা করে চুমু দিলোআমিও ওর চুম্বনে সাড়া দিলামওর বুক দুটো ঘসা খাচ্ছিল আমার শরীরেকি যেনো হলো হঠা করেআমি পুরো শক্তি দিয়ে ওকে জড়িয়ে ধরে চুমু খেতে থাকলামমুখ তুলে ওর দিকে তাকিয়ে বললাম " আরশি আমি তোমাকে চাই" ও আমার ঘাড়ে মুখ ঘসতে ঘসতে বলল " আমি তো তোমারই ।"

"
উহু আরশিI want you right here, right now." বলেই আমি ওকে পাগলের মত চুমু খাওয়া শুরু করলামআরশিও আসতে আসতে গরম হয়ে উঠলোআমার মাথায় তখন শয়তান নিজে ভর করেছেদাদা আর মেন্টালের বদৌলতে আমার ততদিনে চটিতে হাফেজি পাস হয়ে গেছে মুখস্থ রসময় গুপ্ত সমগ্র বলতে পারি আর নীলছবিতে হাফ সেঞ্চুরী করে ফেলেছিতাই মোটামুটি জানতাম কি করে তাওয়া গরম করা লাগে রুটি ভাজতে

বাংলা চুদাচুদি ভিডিও ডাউনলোড করুন

বাংলা চুদাচুদি ও চটি গল্প

These Blog under Construction:

http://arabianclip.blogspot.com/

http://video4downloads.blogspot.com/

http://arabianvideo.blogspot.com/

0 comments:

 

blogger templates | Make Money Online